বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড অনলাইন আয়োজনে স্বাগতম

অলিম্পিয়াডে অংশগ্রহণের জন্য নিবন্ধন করুন।

২০২০ সালে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা অ্যাকাউন্টে লগইন করে, নিজ নিজ তথ্য হালনাগাদ করে ২০২১ সালের নিবন্ধন সম্পন্ন করতে পারবে। নিবন্ধন করার জন্য “২০২০ সালে অংশগ্রহণকারী” বাটনে ক্লিক করুন।
প্রথমবারের মতো অনলাইনে বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডে অংশগ্রহণ করার জন্য “প্রথমবার অংশগ্রহণকারী” বাটনে ক্লিক করুন। নিবন্ধন সংক্রান্ত কোনো সাহায্যের জন্য নিয়মাবলী পাতা দেখুন। আরও কোনো ধরনের সাহায্যের জন্য আমাদেরকে info@bdjso.org ঠিকানায় ইমেইল করুন।

আপনার ইউজার নেম ভুলে গিয়ে থাকলে আপনার মেইল ইনবক্সে info@bdjso.org লিখে সার্চ দিলে গত বছর আমাদের পাঠানো মেইলটি পেয়ে যাবেন।

গত বছরের অ্যাকাউন্টের পাসওয়ার্ড ভুলে গেলে https://online.bdjso.org/passwordRecover ঠিকানা থেকে পাসওয়ার্ড রিসেট করা যাবে। এই পাতায় ৬ অঙ্কের ইউজারনেম লিখে সাবমিট করা হলে নির্ধারিত ইমেইলে পাসওয়ার্ড রিসেট করার ধাপগুলো জানিয়ে দেওয়া হবে।

৭ম বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড ২০২১

দেশের শিক্ষার্থীদের মধ্যে বিজ্ঞানের প্রতি ভালবাসা বৃদ্ধি ও বিজ্ঞান গবেষণায় উৎসাহী করার জন্য এবং আন্তর্জাতিক জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড (আইজেএসও)-র বাংলাদেশ দল নির্বাচনের জন্য ২০১৫ সাল থেকে আয়োজিত হচ্ছে বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড (বিডিজেএসও)।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে এবছরও গত বছরের মতো অনলাইনে আয়োজিত হবে ৭ম বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড (বিডিজেএসও ২০২১) । যেখান থেকে নির্বাচন করা হবে ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া ১৮তম আন্তর্জাতিক জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড (আইজেএসও ২০২১)-এর বাংলাদেশ দল।

 

৭ম বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড ২০২১-এর অনলাইন আয়োজনের বিস্তারিত জানতে নিচে ক্লিক করুন:
বিস্তারিত নিয়মাবলী